বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরে গৃহবধুকে গণধর্ষন আটক-৩-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৪ জুলাই, ২০১৯, ৪:৪৯ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে এক গৃহবধুকে গণধর্ষনের অভিযোগে সদর উপজেলার চর আলী হাসান এলাকার রফিকুল ইসলাম ব্যাপারির ছেলে বাহার, দেলোয়ার হোসেনের ছেলে আল আমিন, ও আবু তাহেরের ছেলে সাকিলকে আটক করে পুলিশ সোপর্দ করেছে স্থানীয়রা।
বুধবার (২৪ জুলাই) দুপুরে স্থানীয় মেম্বার স্বপনের নেতৃত্বে এলাকাবাসী সদর উপজেলার চল আলী হাসান এলাকা থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত শনিবার (২২ জুন) গৃহবধু তার বাপের বাড়ি থেকে স্বামীর বাড়ি শাকচর এলাকায় যাচ্ছিলো। এসময় সাইফিয়া দরবার শরিফ এলাকায় পৌঁছালে ওই গৃহবধুকে একা পেয়ে জোরপূর্বক পাশ^বর্তি বাগানে নিয়ে ধর্ষন করে বাহার, আল আমিন, সাকিল ও বাদশা।
এসময় মোবাইল ফোনে ধর্ষনের ভিডিও ধারন করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়।
এতেও ক্ষান্ত হয়নি ধর্ষকরা। গৃহবধুর মুঠোফোনে কল দিয়ে পুনরায় দেখা করার জন্য চাপ সৃষ্টি করেন বাদশা। অন্যথায় ধারনকৃত ভিডিও গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখায়।
এক পর্যায়ে বিষয়টি গৃহবধুর স্বামীর বাড়িতে জানা জানি হয়। পরে শুশুর বাড়ির লোকজন স্থানীয় ইউনিয়ন সদস্য কে বিষয়টি জানান। পরে ইউপি সদস্য অভিযুক্ত চারজনের মধ্যে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
এ বিষয়ে ইউনিয়ন সদস্য স্বপন জানান, বিষয়টি জানান পর অভিযুক্ত চারজনের মধ্যে তিনজন ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, গৃহবধুকে গণধর্ষনের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় গৃহবধুর স্বামী বাদী হয়ে থানায় একটি ধর্ষনের মামলার প্রস্তুতি চলছে। বাকী একজনকে আটকের চেষ্টা চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!