বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি হচ্ছেন তরিকুল ইসলাম-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৪:৫৮ পূর্বাহ্ণ

ওমরসানি,রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার।।

২২ জুলাই ২০১৯

পটুয়াখালী জেলার মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি হচ্ছেন তরিকুল ইসলাম। এমন গুঞ্জন শোনা যাচ্ছে চারিদিকে। ক্লীন ইমেজের অধিকারী তরিকুল ছোটবেলা থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

আওয়ামী লীগ পরিবারের সন্তান তরিকুল বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত। ছাত্র রাজনীতির হাতেখরি ঘটে মাধ্যমিক বিদ্যালয়ে পড়া থেকেই। এরপর কলেজ জীবনে হয়ে ওঠেন ছাত্রলীগের আইকন।তিনি ওয়ার্ড ছাত্রলীগ থেকে ইউনিয়ন, কলেজ, থানা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন নিষ্ঠা ও আন্তরিকতার সাথে।

ব্যক্তিগত জীবনে তিনি সৎ, সাহসী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, সদালাপী, বিনয়ী। তিনি ১১৪ পটুয়াখালী-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্যের পি,এ।

ইতিমধ্যে পটুয়াখালী-৪ আসনে সকলের কাছে ভদ্র, শান্তশিষ্ট, সৎ ছেলে হিসেবে সকলের মুখে আলোচিত।

একান্ত আলাপকালে তিনি জানান, তিনি একটি মডেল ছাত্রলীগ উপহার দিতে চান। তিনি যদি সভাপতি নির্বাচিত হন, তাহলে মহিপুরকে সারা বাংলাদেশের মধ্যে একটি মডেল ছাত্রলীগ ইউনিট হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগ তৈরী করা তার মূল লক্ষ্য। ছাত্রলীগের মধ্যে কোন চাদাবাজ, মাদকাসক্ত, ধর্ষণকারী, ইভটিজিংকারী থাকতে পারবেনা।

তিনি বলেন, “আমি নিজেও কোন অন্যায় করবনা, কাউকে করতেও দেবনা। এটা আমার নেতা মহিব্বুর রহমানের আদেশ। আর আমি এই আদেশ পালনে আমার সর্বোচ্চ দিয়ে চেস্টা করব।”

তার সভাপতির সম্ভবনার খবর শুনে মহিপুর ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে। খুব শীঘ্রই হয়ত সে আশার প্রতিফলন ঘটবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!