শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিজের ও পরিবারের কথা চিন্তা করে হলেও হেলমেট ব্যবহার করুন – ‌এ এস পি (সদর সার্কেল) সুশান্ত সরকার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৪:২৩ অপরাহ্ণ

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর প্রতিনিধি।। ” বারবার বলা সত্ত্বেও হেলমেট ব্যবহার করি না, কি অদ্ভুত আমরা !!  চেষ্টার কোনো ত্রুটি রাখিনি। আইন না মানার প্রবণতা শতভাগ হেলমেট ব্যবহার কার্যক্রমকে বারবার বাধাগ্রস্ত করছে। নিজের ও পরিবারের কথা চিন্তা করে হলেও হেলমেট ব্যবহার করুন ও ভালো থাকুন। ” ২৩ জুলাই, ১৯ মঙ্গলবার দিনাজপুর শহরের প্রধান প্রধান সড়কে দিনাজপুর জেলা ট্রাফিক পুলিশ এর হেলমেট ব্যবহার কার্যক্রমে সচেতনতা বৃদ্ধি কল্পে উপরোক্ত কথাগুলো বলেন দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার পিপিএম।

“পথ যেন হয় শান্তির মৃত্যুর নয়, ট্রাফিক শৃঙ্খলাই একটি জাতির সভ্যতার প্রতীক ” এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুর জেলা ট্রাফিক পুলিশ এর হেলমেট ব্যবহার কার্যক্রমে এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর (টি আই – ১) মোঃ সাদাকাতুল বারী, ট্রাফিক ইন্সপেক্টর (টি আই – ২) এটিএম তৌহিদুল ইসলাম মিঠু, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ শফিউল আলমসহ অন্যান্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না। আমি নিজেই হেলমেট ব্যবহার করবো এবং অপরকে হেলমেট ব্যবহার করার পরামর্শ দিব। অবশ্যই আমাদের সকলকে ট্রাফিক আইন মেনে চলতে হবে। হেলমেট ব্যবহার করুন, সুরক্ষিত থাকুন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!