বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে অজ্ঞান পার্টির খপ্পরে নারী-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ জুলাই, ২০১৯, ৬:৩৮ অপরাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি,দৈনিক বাংলার অধিকারঃ

নান্দাইল উপজেলার হালিউড়া গ্রামের সৌদি প্রবাসী দুলাল মিয়ার স্ত্রী আকলিমা আক্তার (২৮) আজ(২১ জুলাই) বিকাল ৪টার দিকে নান্দাইল চৌরাস্তা থেকে নান্দাইল সদরে আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে, তার কাছ থেকে ৫০০০ টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায় এবং তাকে নান্দাইল পৌরসদরে সমূর্ত্ত জাহান মহিলা কলেজের পাশে ময়মনসিংহ -কিশোরগঞ্জের মহাসড়কে ফেলে যায়।
সাংবাদিক আবু হানিফ সরকার ও রিনা আক্তারের সহয়াতায় নান্দাইল উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইদুর রহমান বলেন ভিকটিম আপাতত শঙ্কা মুক্ত ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!