শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি-মোটরসাইল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ সীতাকুণ্ডে লোকালয় থেকে মায়া হরিণ উদ্ধার,গহীন বনে অবমুক্ত পাঁচবিবিতে ৩২ প্রহরব্যাপী হরিবাসর উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খালেদা জিয়ার মুক্তি কোন দিনও হবেনা- কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ জুলাই, ২০১৯, ৬:০৯ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আন্দোলন সংগ্রাম করে খালেদা জিয়াকে কোনোদিনও মুক্ত করা যাবে না। খালেদা জিয়ার মুক্তি কোন দিনও হবে না। এটা আইনের বিষয়। তিনি দুনীতি করে জেল খেটেছেন,এতিমের টাকা চুরি করে খেয়েছেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, সংগ্রাম আন্দোলনের ভয় দেখিয়ে আপনারা একটানা ৭০ দিন হরতাল অবরোধ দিয়েছিলেন। খালেদা জিয়া অফিস ছেড়ে মুখে কালি লাগিয়ে ঘরে ফিরে গিয়েছিলেন। কাজেই তিনি জেল থেকে আন্দোলনের মাধ্যমে বের হতে পারবেন না তাকে আইনের মাধ্যমেই বের হতে হবে।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশের বন্যা পরিস্থিতি নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা একেবারেই সঠিক নয়।

মন্ত্রী বলেন, আমরা যখন বিরোধী দলে ছিলাম সে সময় আইলা, সিডরের পরে আমরা চিটাগাং মানুষের পাশে দাঁডিয়েছিলাম। দীর্ঘদিন বরিশাল, পটুয়াখালী, ভোলাসহ অনেক অঞ্চলে সাহায্য করেছি আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক হিসেবে। আজও টাঙ্গাইলে দুইজন মন্ত্রী এসেছিলেন বন্যা দুগর্ত এলাকায় ত্রাণ দিয়েছেন, মানুষকে সান্ত্বনা দিয়েছেন, তাদের পাশে দাঁড়িয়েছেন।

শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

টাঙ্গাইল সদর উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক বাবু সুভাস চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরণ, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও সাধারণ সম্পাদক এম এ রৌফ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!