মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ ফরিদপুরে র‌্যাবের ছায়া তদন্তে ঘাতক বাস চালক আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিখোঁজ সংবাদ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ১:৩৩ অপরাহ্ণ

আরিফুল ইসলাম আরিফ, পিতা:হুরমত আলী,গ্রাম:দামুড়হুদা মাদ্রাসা পাড়া,থানা:দামুড়হুদা,জেলা:চুয়াডাঙ্গা গত ২৮ শে জুন ২০১৯,রোজ শুক্রবার আনুমানিক ভোর ৬.০০ টার সময় বাড়ির লোকের অগোচরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।কোথায় কি উদ্দেশ্যে গেছে তাও বলে যায়নি।আরিফ ভারসাম্যহীন মানসিক রোগী। আত্মীয় স্বজনদের বাড়ি এবং আশপাশের এলাকায় অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে তার সহধর্মিণী রেবেকা সুলতানা (৩০) গত ৯ই জুলাই দামুড়হুদা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।ডায়েরি নং-৪৮১।
আরিফের বয়স আনুমানিক ৩৭ বছর,গাঁয়ের রঙ কালো,মুখমন্ডল গোলাকার,উচ্চতা ৫’৬”,যাওয়ার সময় পরনে টাওজার ও পাঞ্জাবি ছিল।আরিফ চার বছর ও বারো বছর বয়সী দুই কন্যা সন্তানের পিতা।বড় কন্যা সপ্তম শ্রেণীতে পড়ুয়া। বিগত তিন সপ্তাহ যাবৎ তাকে খুঁজে না পেয়ে তার পরিবারে বিরাজ করছে চরম হতাশা!মাঝে মাঝেই পড়ছে কান্নার রোল!এমতাবস্থায় কোন হৃদয়বান ব্যক্তি যদি আরিফের সন্ধান পেয়ে থাকেন তবে নিম্নোক্ত মোবাইলে যোগাযোগ করলে আরিফের পরিবার কৃতার্থ থাকবে।মোবাইলঃ০১৯১৪-৭৪২১৭৪(রেবেকা সুলতানা)


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!