বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রামগঞ্জে সড়কের পাশ থেকে উদ্ধারকৃত আহত প্রবাসীর মৃত্যু-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ৪:৩৩ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিক ,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আলীপুর বাস টার্মিনাল থেকে মারাত্মক আহতবস্থায় মালয়েশিয়া প্রবাসী মোঃ মুকছুদ আলম (৩৬) কে উদ্ধারের তিনদিন পর আজ বুধবার সকালে ঢাকার পদ্মা হসপিটালে মারা গেছেন।
মৃত মুকছুদ আলম রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের সাবেক মেম্বার রুহুল আমিনের ছেলে ও ২ সন্তানের জনক।
মুকছুদ আলমের বাবা রুহুল আমিন ও ছোট ভাই ফরিদ আলম জানান, মুকছুদ আলম গত তিন মাস পূর্বে মালয়েশিয়া থেকে গ্রামের বাড়ীতে আসেন। পরে ছোট ভাইয়ের পাসপোর্ট ও পুলিশের ব্যারিপিকেশনসহ অন্যান্য কাজে তিনি ঢাকায় যান। ঢাকা থেকে গত ১৪ জুলাই বিকালে মুকছুদ আলম ঢাকা থেকে আলবারাকা পরিবহনের একটি গাড়ীতে করে রামগঞ্জে আসার খবর বাড়ীতে জানান।
রাত ৯টায় মুকছুদ আলম গাড়ী থেকেআলীপুর বাস ষ্টেশনে নেমে রাস্তার পাশে মোবাইলে কারো সাথে কথা বলা অবস্থায় দেখেন মামাতো ভাই মিজানুর রহমান। রাত প্রায় পৌনে ১০টায় জনৈক ব্যক্তি মাছ শিকার করতে গিয়ে মুকছুদ আলমকে আহতাবস্থায় দেখে স্থানীয় লোকজনকে বিষয়টি জানান।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন আত্মীয়স্বজন। রাতেই তাকে উদ্ধার করে ঢাকার পদ্মা জেনারেল হসপিটালে চিকিৎসার জন্য নিয়ে যান নিকটাত্মীয়রা।
তিনদিন চিকিৎসাধীন থাকার পর আজ বুধবার সকাল পৌনে ১০টায় মুকছুদ আলম মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে অ্যাম্বুলেন্সযোগে তার লাশ রামগঞ্জ থানায় নেয়া হলে রামগঞ্জ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ লক্ষ্মীপুর সদর হসপিটালে প্রেরন করে।
এ ব্যপারে মৃতের বাবা রুহুল আমিন আরো জানান, আমার ছেলের লাশের শুধু মাথায় আঘাতের চিহ্ন থাকায় থানায় পুলিশকে বিষয়টি অবহিত করেছি।
রামগঞ্জ থানার এ আই ও তদন্ত কর্মকর্তা মোঃ কাউসারুজ্জামান জানান, প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে মুকছুদ আলম সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য ব্যবস্থা গ্রহন করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!