শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরে ভূমি অফিসের সামনে গ্যাস সিলিন্ডারে আগুন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৪ জুলাই, ২০১৯, ১:০৭ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর সদর ভূমি ও এসিল্যান্ড (অফিস) কার্যালয়ের সামনের একটি দোকান থেকে গ্যাস সিলিন্ডারে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে ওই দোকানদারের সাহসীকতা ও ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্টায় বড় ধরনের কোন ক্ষয়-ক্ষতি হয়নি বলে স্থানীয়রা জানায়।
(১৪ জুলাই) রবিবার দুপুর ১টার দিকে সদর ভূমি ও এসিল্যান্ড কার্যালয়ের সামনে সামির এন্টার প্রাইজ নামক ব্যবসা প্রতিষ্ঠানের ভিতর এ ঘটনা ঘটে।
স্থানিয়রা জানায়, সামির এন্টার প্রাইজের ভিতর একটি গ্যাস সিলিন্ডারে হঠাৎ আগুন লেগে যায়। এসময় দোকানের মালিক সিলিন্ডারটি সাহসীকতার সঙ্গে তুলে রাস্তায় নিয়ে আসে। একপর্যায়ে স্থানিয়দের সহায়তায় (লুঙ্গি জাতীয় কাপড়) দিয়ে পুরো সিলিন্ডারটি ঢেকে দেওয়ার চেষ্টা করে এবং বালু মারতে থাকে। কিন্তু এতে আগুন নিয়ন্ত্রণে না আসায় ফায়ার সার্ভিসকে খবর দেয়। দ্রুত ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গ্যাস সিলিন্ডারের আগুন নিয়ন্ত্রণে আনে। তবে দ্রুত ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ায় বড় ধরনের কোন ক্ষয়-ক্ষতি হয়নি বলে জানান এ কর্মকর্তা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!