শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন এমপি জোয়াহেরুল ইসলাম-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০১৯, ১:২৪ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল-৮ আসনের (সখীপুর-বাসাইল) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

এমপি জোয়াহেরুলের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৩ জুন জাতীয় সংসদ বাজেট অধিবেশনে বক্তৃতা শেষে বাসায় ফেরার পরেই প্রচন্ড জ্বরে আক্রান্ত হন এমপি জোয়াহেরুল। পরদিন ২৪ জুন তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

পরীক্ষা-নিরীক্ষা করার পর তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত বলে জানা যায়। পরে তার ফুসফুস ও কিডনি জটিলতা দেখা দেওয়ায় অবস্থার অবনতি হয়।

গত শনিবার (২৯ জুন) থেকে তিনি আইসিইউ তে রয়েছেন।

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের (সদর) এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের (কালিহাতী) এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের (গোপালপুর-ভূঞাপুর) এমপি তানভীর হাসান ছোট মনিরসহ দলীয় নেতারা তাকে হাসপাতালে দেখতে গেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

পরিবারের পক্ষ থেকে এমপি জোয়াহেরুল ইসলামের স্ত্রী রওশন আরা খান তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!