শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরের বড়াইগ্রামে কলেজছাত্রকে গুলি করে হত্যা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০১৯, ২:১৩ অপরাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরের বড়াইগ্রামে গুলি করে কলেজছাত্র আমিনকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেল চারটার দিকে এই ঘটনা ঘটে। নিহত আমিন উপজেলার মকিমপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বিকেল চারটার দিকে আমিন তার মোটরসাইকেল যোগে মকিমপুর এর বাড়ি থেকে নগরের দিকে যাচ্ছিল। এমন সময় রাস্তায় তিন দুর্বৃত্ত তার পথ আগলে কাছ থেকে গুলি করে। গুলিবদ্ধ অবস্থায় আমিন রাস্তায় ঢলে পড়লে দুর্বৃত্তরা তার মোটরসাইকেল নিয়ে চম্পট দেয়। ইতোমধ্যে এলাকাবাসী আমিনকে উদ্ধার করে দ্রুত বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
পুলিশ ময়না তদন্তের জন্য মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি। পুলিশ কাউকে আটক করতেও সক্ষম হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!