বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী মধু গ্রেফতার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০১৯, ১২:৪১ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি:-নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী মধু বেগম। (লাল গোল চিহ্নিত)।

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী মধু বেগমকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সে গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

শুক্রবার দুপুরে পুলিশ লাইনে, পুলিশ সুপার ইকবাল হোসেন এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিওিতে জানতে পায় যে, কয়েকজন মাদক ব্যবসায়ী মান্দার ফেরিঘাটে মাদবদ্রব্য ফেন্সিডিল নিয়ে ঢাকা যাওয়ার জন্য অবস্থান করছিলো।

ডিবির ওসি কেএম, শামসুদ্দিনের নেতৃত্বে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বুধবার সকালে মান্দায় এলাকায় অভিযান চালিয়ে ফেরীঘাট এলাকা থেকে ৩টি নীল রঙের জারকিনের মধ্যে অভিনব কায়দায় রাখা ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

৩জনের দেয়া তথ্য মোতাবেক গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী মধু বেগমকে বৃহস্পতিবার ভোরে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল বলে পুলিশের নিকট স্বীকার করেছে। সে এই মাদক ব্যবসা করে একটি টিন সেড, একটি ৩ তলা ও একটি ৪তলা পাকা বাড়ী নির্মান করেছে বলে এলাকাবাসীরা জানিয়েছে।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!