শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রিফাত ফরাজীকে আদালতে হাজির করা হবে: ডিআইজি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০১৯, ৮:২৫ পূর্বাহ্ণ

বরগুনায় প্রকাশ্য সড়কে স্ত্রীর সামনে রিফাত শরীফকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি রিফাত ফরাজীকে আজ বরগুনা আদালতে হাজির করা হবে বলে জানিয়েছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

বুধবার সকাল ১০টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। এ সময় রিফাত ফরাজীকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। শফিকুল ইসলাম জানান, রিফাতকে আজ বরগুনা আদালতে হাজির করা হবে। এই মামলার অন্যান্য আসামিরাও আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রয়েছে। এ পর্যন্ত এজারহারভুক্ত ৬ জন আসামির মধ্যে ১ নম্বর আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গতকাল মঙ্গলবার মারা গেছেন। এছাড়া এ মামলায় সন্দেহজনক ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল্লা তাহের, সদর থানার ওসি আবীর মোহাম্মদ আবীরসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা। বুধবার ভোর রাতে রিফাত ফরাজীকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে বরগুনা সদর উপজেলার পুরাকাটা এলাকায় পায়রা নদীর তীরে এ মামলার অন্যতম প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে স্ত্রীর সামনেই দেশীয় অস্ত্র নিয়ে এলাপাতাড়ি কুপিয়ে জখম করে একদল যুবক। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রিফাতের মৃত্যু হয়। হামলার সময় মুঠোফোনে ধারণ করা একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, কয়েকজন যুবক রামদা হাতে রিফাতকে উপযুপরি দা’এর কোপ দিচ্ছে। অন্যদিকে রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি স্বামীকে বাঁচানোর জন্য হামলাকারীদের নিবৃত করার চেষ্টা করছেন। বরগুনার সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী ও রিফাতের স্ত্রী মিন্নি হামলাকারী সবাইকে চিনতে না পারলেও নয়ন বন্ড, রিফাত ফরাজী ও রিশান ফরাজীর নাম বলেছেন।

প্রায় ২ মাস আগে রিফাতকে বিয়ে করেন মিন্নি। বিয়ের আগে থেকেই নয়ন তাকে উত্ত্যক্ত করতেন, হুমকি দিতেন। এমন কি বিভিন্ন সময় চলার পথে হেনস্তাও করেছেন বলে জানা যায়।

রিফাত হত্যার ঘটনায় পরের দিন বিকালে তার বাবা দুলাল শরীফ বাদী হয়ে স্থানীয় থানা বরগুনা সদর থানায় ১২ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!