মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জামালপুরে সড়ক দুর্ঘটনায় আইনজীবীর মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯, ১১:৩১ পূর্বাহ্ণ

জামালপুর প্রতিনিধি:
জামালপুরে সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী এবং মাদারগঞ্জ উপজেলা পরিষদের সাবেক (ভারপাপ্ত)চেয়ারম্যান আমজাদ হোসেনের মর্মান্তিক মৃত্যুর প্রতিবাদে দায়ী সংস্থা এবং দোষী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে আইনজীবীরা ।

জামালপুর জেলা আইজীবী সমিতির উদ্যোগে আজ মঙ্গলবার (২জুলাই) দুপুরে জামালপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ের সামনে প্রধান সড়ক অবরোধ করে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।জামালপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ’র সভাপতিত্বে মানববন্ধন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন,জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জাহিদ আনোয়ার, অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, অ্যাডভোকেট শহিদুল ইসলাম পাহলোয়ান, অ্যাডভোকেট গোলাম নবী, অ্যাডভোকেট বাবর আলী খান, অ্যাডভোকেট রাশেদুল হক খোকন, নুর হোসেন আবাহনী ও মরহুম বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আমজাদ হোসেনের একমাত্র পুত্র মোঃ মুনিফ প্রমুখ।
মানববন্ধন সঞ্চালনা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনজুরুল কাদের খান বাবুল।
এ সময় আইনজীবীরা জামালপুর শহরে অবৈধ যানবাহন ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধের দাবি জানান।
উল্লেখ্য,অ্যাডভোকেট ও বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেন গত ৩০ জুন সকালে শহরের প্রধান সড়কে ব্যাটারিচালিত রিকশায় আদালতে যাওয়ার পথে জেলা প্রশাসকের কার্যালয় ও পুলিশ সুপারের কার্যালয়ের মাঝামাঝি রিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে বড় নালায় পড়ে যায়।
ওই সময় সেখানে ব্যাটারিচালিত ইজিবাইকের যানজটের কারণে আমজাদ হোসেনকে বহনকারী রিকশাচালক নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার শিকার হন বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
স্থানীয়রা অ্যাডভোকেট আমজাদ হোসেনকে গুরুতর আহত অবস্থায় দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে বিকেল তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!