শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আইন সবার উর্ধ্বে, আইনের উর্ধ্বে কেউ নয়’- আইনমন্ত্রী আনিসুল হক-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯, ১১:২৮ পূর্বাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি,দৈনিক বাংলার অধিকারঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নবনির্মিত সাব-রেজিস্ট্রার অফিসের নতুন ভবনের উদ্বোধন উপলক্ষ্যে মঙ্গলবার আয়োজিত এক সুধী সমাবেশে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আনিসুল হক এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘আইন সকলের উধ্বের্, আইনের উর্ধ্বে কেউ নয়। বেগম খালেদা জিয়াকে সরকার আটকে রাখেনি। আইনী প্রক্রিয়ায় বিজ্ঞ আদালতে তিনি সাজাঁ প্রাপ্ত। এতিমের টাকা মেরে খেয়েছেন। তাঁর জামিনের বিষয়টি বিজ্ঞ আদালতের এখতিয়ারাধীন।

মঙ্গলবার নান্দাইল সাব-রেজিস্ট্রার অফিস ময়দানে মহা-পরিদর্শক (নিবন্ধন) ড. খান মোহাম্মদ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, ভালুকা আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব কাজিম উদ্দিন, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। ময়মনসিংহ জেলা রেজিস্ট্রার সরকার লুৎফুল কবির ও নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাফিজুর রহমানের রিপনের সঞ্চালনায় উদ্বোধনী সভায় আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ও নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া।

প্রধান অতিথি’র বক্তব্যে মন্ত্রী আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার বিচার বিভাগকে পূর্ণাঙ্গ স্বাধীনতা দান করেছেন। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন বাংলাদেশ সব কিছুই করতে পারে। তিনি বিগত বিএনপি সরকারের বিভিন্ন কর্মকান্ডের তীব্র সমালোচনা করে বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন। দেশে ৩৫ লাখ মামলার জট রয়েছে বলে উল্লেখ করে মন্ত্রী বলেন, এটা একদিনে হয় নি। বিএনপি’র আমল থেকে শুরু হয়েছে। বর্তমান সরকার মামলার জট কমানোর জন্য বিভিন্ন পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছেন।

এরপূর্বে মন্ত্রী ফলক উম্মোচন করে নবনির্মিত চারতলা ভিত বিশিষ্ট দ্বিতল ভবন উদ্বোধন করেন। তিনি বলেন, বাংলাদেশে এই প্রথম নান্দাইল উপজেলায় সাব রেজিস্ট্রার অফিস নতুন ভবন উদ্বোধন করা হলো। পর্যায়ক্রমে সারাদেশে এই ভবন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!