বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দেনার দায়ে যুবলীগ কর্মির আত্মহত্যা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০১৯, ২:৩৩ অপরাহ্ণ

হাসানুজ্জামান, চাঁদপুর থেকেঃ
চাঁদপুরের শাহরাস্তিতে দেনার দায়ে আত্মহত্যা করেছে যুবলীগের এক কর্মি।
ঘটনাটি গত ৩০ জুন রোববার গভীর রাতে উপজেলার টামটা দক্ষিন ইউনিয়নের উয়ারুক পূর্ব পাড়া শীতল গাজী মিয়াজী বাড়িতে ঘটে।
নিহতের পারিবারিক জানা যায়, ওই বাড়ির সফিউল্লার (৬২) পুত্র টামটা দক্ষিন ইউনয়ন যুবলীগ কর্মি রবিউল হাসান (২৮) নানান ব্যবসা করতো। ওই সকল ব্যবসায় বার বার লোকসান গুনতে গিয়ে বিভিন্ন এনজিও ও ব্যক্তি বিশেষের কাছে মোটা অংকের দেনা হতে হয় তাকে। দেনার ভার গ্রহন করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রবিউল।
রবিউল হাসানের বড় ভাই বিল্লাল হোসেনের স্ত্রী বিউটি (৩০) আক্তার বলেন, ভোরে ঘুম থেকে উঠে টয়লেটে যাওয়ার পথে আম গাছে রবিকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পাই। আমার চিৎকার শুনে বাড়ির লোকজন দৌঁড়ে আসে। তার স্ত্রী বকুল বেগম ওই দিন বাড়ি ছিলো না। বিভিন্ন এনজিও থেকে টাকা তুলে ব্যবসা করতে গিয়ে সে দেনা হয়েছে। দেনার টাকা পরিশোধ করতে সে হিমশিম খেতো। মন-মানসিক অবস্থা ভালো থাকতো না তার। মাঝে মাঝে প্রচন্ড বুক ব্যথা করতো রবির।
রবিউল হাসানের চাচি রহিমা খাতুন (৫৮) বলেন, রবির মায়ের মৃত্যুর পর থেকেই সে আমার কাছে থাকতো। আমি তাকে লালন পালন করে বড় করেছি। রবির মৃত্যু ঘটেনি আমিই যেন আজ মরে গেছি- বলতে বলতে তিনি কাঁন্নায় ভেঙ্গে পড়েন।
বাড়ির লোকজন বলেন, রবি তার স্ত্রী বকুল (২২) ও একমাত্র ছেলে রোহান (৪) কে নিয়ে সুখেই ছিলো। ধার-দেনার কারনে তার মনে সব সময় অশান্তিতে ছিলো। তবুও সংসার জীবনে দু’কথা হয়নি তাদের মাঝে। অবিশ্বাস্য মৃত্যুর এই ঘটনাটি আমাদের বিচলিত করেছে।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম বলেন, এলাকাবাসীর দেয়া তথ্যে পুলিশ ঘটনাস্থলে যায় এবং মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্ররণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!