বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের গোপালপুরে পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০১৯, ৬:৩০ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি: দৈনিক বাংলার অধিকার:-

টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলাধীন ধোপাকান্দি ইউনিয়নের পঞ্চাশ গ্রামে আজ সোমবার (১ জুলাই) দুপুরে দুই ভাই বোনের পানিতে ডুবে মৃত্যু হয়। এরা হলো দিনমজুর সেলিম হোসেনের শিশু ছেলে শোয়েব হোসেন (৮) ও মেয়ে সূতি (৬)। দুজনই পঞ্চাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ালেখা করতো।

প্রতিবেশীরা জানান, আজ সোমবার সকালে স্কুলে যাওয়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হয়। ক্লাস শুরুর আগে স্কুল থেকে অনতিদূরে একটি খাস দীঘি পাড়ে দুইভাই বোনকে খেলতে দেখা যায়। কোনো এক ফাঁকে তারা দীঘিপাড় থেকে পিছলে পানিতে পড়ে যায় বলে বাবামার ধারনা।

এদিকে দুপুরে তাদের সন্তান বাড়ি না ফেরায় উদ্ধিগ্ন বাবামা দীঘিপাড়ে খুঁজতে থাকেন। দীঘি পাড়ে দুজনের খেলনা ও বইপুস্তক দেখে তাদের সন্দেহ হয়। পরে দীঘিতে জাল ফেলে তাদের দুজনের লাশ উদ্ধার করা হয়।

ওই গ্রামের মাতব্বর নজরুল ইসলাম অভিযোগ করেন, সম্প্রতি সরকার দলীয় এক নেতা ওই সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ওই খাস দীঘি থেকে বেআইনীভাবে বালি উত্তোলন করে পাড় ধ্বংস করেন। স্কুলের বাচ্চারা প্রায়ই ওই পাড়ে বসে খেলাধুলা করতো। এখন পাড়টি ঝুঁকিপূর্ণ হয়ে গেছে। ফলে দুর্ঘটনাটি ঘটেছে। তিনি এ বালি ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

এদিকে এক সাথে দুই সন্তানকে হারিয়ে বাবা সেলিম হোসেন ও মাতা মরিয়ম বেগম পাগলপ্রায়। তাদের আহাজারিতে হৃদয়বিদারক দৃশ্যের সূচনা হয়।এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!