শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার শিলাস্থানে অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯, ১২:০৯ অপরাহ্ণ

মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার শিলাস্থান জামালিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই হয়েছে। শনিবার ভোর রাতে ওই বাজারের জামাল হোসেনের মুদি দোকানের বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
অগ্নিকান্ডে ব্যবসায়ী জামাল হোসেন,দুলাল মিয়ার মুদি-মনিহারী দোকান, আলমগীর হোসেন ও আব্দুল হান্নানের হোটেল দোকান পুড়ে নগদ টাকা,টিভি ফ্রিজ ও মালামালসহ প্রায় ১০লক্ষ টাকার ক্ষতিগ্রস্থ হয়েছে। পরে খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশন কর্মী ও এলাকাবাসী প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন আনে। অগ্নিকান্ডে দোকানের মালামাল হারিয়ে ও ঋনের টাকা পরিশোধের চিন্তায় ভেঙ্গে পড়ে ব্যবসায়ীরা । স্থানীয় ইউপি সদস্য কামরুল মজুমদার,সাচার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো: সোহাগ খান ও যুবলীগ নেতা মাসুদ রানা সহ আরো অনেকে জানান, শিলাস্থান বাজারের বৈদ্যুতিক অগ্নিকান্ডের ঘটনাটি অত্যান্ত দু:খজনক। আমরা এলাকাবাসী চার ব্যবসায়ীর দোকান পুড়ে যাওয়ার দু:খ প্রকাশ করছি। পাশাপাশি তাদের সার্বিক সহযোগিতা প্রদানের জন্য উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সুদৃষ্টি কামনা করছি।

ছবি : কচুয়ায় আগুনে পুড়ে যাওয়া দোকানঘর।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!