মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ ফরিদপুরে র‌্যাবের ছায়া তদন্তে ঘাতক বাস চালক আটক পাঁচবিবিতে জাকেরপার্টির বিশাল ইসলামী জালসা অনুষ্ঠিত ফরিদপুর বাসীর প্রিয় মুখ চেয়ারম্যান পদপ্রার্থী ফকির মোঃ বেলায়ের হোসেন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের কালিহাতীতে কলেজ ছাত্র হৃদয়ের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০১৯, ৪:২৮ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইলের কালিহাতীতে কলেজ ছাত্র হৃদয়ের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। আজ শুক্রবার সকালে রাজাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে এলেঙ্গা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়ক অবরোধ করতে গেলে পুলিশ বাধা দেয়। উত্তেজিত জনতা পুলিশি বাধা উপক্ষো করে মহাসড়কে বিক্ষোভ মিছিল করে। পরে মহাসড়কের পাশে কালিহাতী সার্কেল অফিসের সামনে সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন।

পরে কালিহাতীর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে পরে অবস্থান কর্মসূচি স্থগিত করে আন্দোলনকারীরা।

উল্লেখ্য, গত ২৪ জুন বিকালে এলেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ছাত্র হৃদয়ের উপর পৈশাচিক ভাবে নির্যাতন করে রড, স্ট্যাম্প ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে একদল দুষ্কৃতকারী। বর্তমানে সে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!