বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এগিয়ে যাচ্ছে নারী এগিয়ে যাচ্ছে দেশ কর্ম দক্ষতায় প্রশংসিত উম্মে হাবিবা মীরা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০১৯, ৬:৫১ পূর্বাহ্ণ

হাসানুজ্জামান, চাঁদপুর থেকেঃ

নারীর ক্ষমতায়ন বৃদ্ধিতে যোগ্য ও দক্ষ ভূমিকা পালন করছেন, শাহরাস্তি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা।
সারাদেশে দুর্নীতি প্রতিরোধ, আইনের সঠিক ব্যবহারের মাধ্যমে সকল অপরাধ কঠোর হস্তে প্রতিহত করতে নির্দেশ প্রদান করেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শাহরাস্তিতে যোগদানের পর বিভিন্ন দুর্নীতি ও অপরাধ দমনে আপোষহীন মানসিক শক্তি নিয়ে কাজ করে যথেষ্ট সুনাম কুড়িয়েছেন উম্মে হাবিবা মীরা। এতে সাধারণ জনগনের কাছে তাঁর গ্রহন যোগ্যতা বৃদ্ধি পেয়েছে।
সরকারী জায়গা দখল,অবৈধ ভাবে সম্পদ অর্জন, সরকারী চাকুরীজীবীসহ যারা আঙুল ফুলে কলাগাছ বনেছেন-এমন ব্যক্তিদের চিহৃিত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করছেন তিনি। অবৈধ ভাবে জায়গা দখলের তথ্য পাওয়া মাত্র তিনি তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করতে কার্পন্যতা করেনি। সৎ, নিষ্ঠা আর সাহসিকতায় অন্যান্যদের পাশাপাশি অধিনস্থদের উপর কঠোর নজরদারিতা করেন তিনি। এছাড়াও ইউনিয়ন ভূমি অফিস থেকে শুরু করে তার অধিনস্থ দপ্তর গুলো দালাল মুক্ত করতে তিনি কুন্ঠাবোধ করেননি এবং সাধারণ জনগনকে সেবার মান বাড়িয়ে দিতে ইউনিয়ন ভূমি অফিসগুলোতে রয়েছে তাঁর নির্দেশনা। তাই তাঁর এমন কাজে সাধারন জনগন ভুঁয়সী প্রশংসা করেন । উল্লেক্ষ্য যে, গত ১৭ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের প্রতি তাগিদ দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা যেমন জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করেছি, ঠিক তেমনি দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ ঘোষণা করলাম।
ওই সুবাদে তিনি তাঁর নিরিক্ষিত যোগ্যতায় মাঝে মাঝে শাহরাস্তি জুড়ে ভ্রাম্যমান আদালত করে দ্রুত অপরাদ প্রতিকারে ব্যবস্থা গ্রহন করায় অপরাধিরা আতংস্কগ্রস্ত থাকেন। স্থানিয় সুশীল সমাজ ও রাজনৈতিক নেতৃবৃন্দ যথযথ দায়িত্ব পালন করে অন্যায় অপরাধ প্রতিরোধে উম্মে হাবিবা মীরার প্রশংসা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!