বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার, আহত- ২-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ৩:০৪ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হয়েছেন এক ডায়াগনিস্টিক ব্যাবসায়ী ও তার বন্ধু। বুধবার রাত ৯.৩০টার সময় লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নং ওর্য়াড়ে হামলার ঘটনা টি ঘটে।

পরে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সরেজমিনে গিয়ে ও অভিযোগ সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর পৌরসভার ১৫নং ওর্য়াড়ের (ইটেরপুল) এলাকার সাহাবুদ্দিনের ছেলে মোঃ রাছেলের সাথে ব্যবসার সুবাধে ডায়ামন্ড ডিজিটাল ডায়াগনিস্টিক এর মালিক মোঃ মুরশেদুল ইসলামের পরিচয় হয়।

দেড় বছর আগে রাসেল বন্ধু মুরাশেদুলের কাছ থেকে ২৭,৫০০টাকা ধার নেয়। কিন্তু কয়েক দিনের জন্য টাকা ধার নিয়ে প্রায় দেড় বছর পার হলেও রাসেল বার বার তারিখ দিয়েও টাকা পরিশোধ না করায় ২৬.৬.১৯ বুধবার রাত ৯.৩০ টার সময় টাকা চাইতে রাসেলের দোকানে যায় ।

এক পর্যায়ে রাসেল ক্ষিপ্ত হয়ে লৌহার রড় দিয়ে পিটিয়ে মুরশেদুল ইসলাম কে ও তার সাথে থাকা তার বন্ধু নুরুল আমিন কে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এসময় রাসেল মুরশেদুল ও নুরুল আমিনের কাছে থাকা ৫৬ হাজার টাকা চিনিয়ে নেয়।
এবং তাদের ব্যবহারকৃত মোটর সাইকেল টি ও ভেংঙে ফেলে। খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানার উপ-পরির্দশক মোঃ গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরির্দশন করেন। পরে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এবং ভিকটিমের মোটর সাইকেল টি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত রাসেল নিজেকে দৈনিক মানব জমিন ও ভোরের চেতনার সাংবাদিক বলে পরিচয় দিয়ে বলেন তার বিরোদ্ধে করা অভিযোগ টি মিথ্যা। এবং তার বিরোদ্ধে সংবাদ প্রচার করেলে চাঁদা বাঝির মামলা দেওয়ার হুমকি দেয়।

জানতে চাইলে উপ-পরির্দশক মোঃ গিয়াস উদ্দিন বলেন , খবর পেয়ে ঘটনাস্থল হতে আহতদেও উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!