বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন : সভাপতি মনির -সম্পাদক হানিফ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯, ৭:১৫ পূর্বাহ্ণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ২৪/৬/১৯
সোনাগাজী প্রেসক্লাবের বর্ধিত সভা ও নির্বাচন সোমবার সন্ধায় ভোরের কাগজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সৈয়দ মনির আহমদ সভাপতি ও সাপ্তাহিক ফেনীর ডাক প্রতিনিধি গাজী মো. হানিফ সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি মেহরাব হোসেন মেহেদি (সাপ্তাহিক শমসের নগর), শফিউল আজম (সাপ্তাহিক জনপ্রিয়) ও জহিরুল হক খান সজীব (তৃতীয় মাত্রা), যুগ্ন সাধারণ সম্পাদক মো. ছালাহ উদ্দিন (খবর পত্র) ও বাহার উল্যাহ (স্বাস্থ্যকথা), কোষাধ্যক্ষ নুরুল আলম (সাপ্তাহিক জনপ্রিয়), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি মহি উদ্দিন খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহিম (সিটিজিসান), তথ্য ও গবেষনা সম্পাদক নুরুল করিম সাইফুল, দপ্তর সম্পাদক মো. ইকবাল হোসাঈন (লাল সবুজের দেশ) । এছাড়া কাজী মিজানুর রহমান মিষ্টারকে ১নং সদস্য মনোনীত করে ২৬সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
নির্বাহী সদস্য হলেন, নুরুল আমিন খোকন, কখম ইসহাক খোকন, জুলফিকার আহমেদ, ডা. শুকলাল দেবনাথ, ওবায়দুল হক, নান্টু লাল দাস, মো. রাসেল চৌধুরী, শহীদুল ইসলাম, ওমর ফারুক, আফতাব উদ্দিন মমিন ভুঞা, আবদুল্লাহ রিয়েল, কেফায়েত উল্লাহ শাকিল ও আবু মুছা তুহিন। নবনির্বাচিত কমিটি ১জুলাই ২০১৯ থেকে ৩০জুন ২০২০ পর্যন্ত ১বছর মেয়াদে দায়ীত্ব পালন করবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!