বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুর শহর শাখা ২নং ওয়ার্ড আওয়ামীলীগের র‍্যালীতে অংশগ্রহণ ও বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৪ জুন, ২০১৯, ১:৩১ অপরাহ্ণ

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার।।

দিনাজপুরে আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

দিনাজপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে সকাল ১১ টায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এর নেতৃত্বে আনন্দ শোভা র‍্যালীটি জেলা কার্যালয় থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এবং বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে আওয়ামীলীগের গৌরব, সংগ্রাম ও সাফল্যের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বক্তব্য দেন।

বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনসহ দিনাজপুর শহর শাখার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম বাবুল ও সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মহিবুলের নেতৃত্বে নেতাকর্মীরা হলেন -খোরশেদ আনোয়ার তরু, ফরিদ ইব্রাহীম, সিদ্দিকুর রহমান ফনতে, এনামুল হক আজাদ, রহিম ইকবালসহ অন্যরা এবং ২ নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি ঝরনা বেগম ও সাধারণ-সম্পাদক মোছাঃ ইয়াসমিন আরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!