বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের ধনবাড়ীতে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় ভ্রাম্যমাণ আদালতে বখাটের জরিমানা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০১৯, ৩:২২ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি: দৈনিক বাংলার অধিকার:-

পুলিশ ও স্থানীয়রা জানায়, ধনবাড়ী উপজেলার ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে সজীব নামে এক বখাটে প্রায়ই উত্যক্ত করত। আজ রবিবার ২৩ জুন ওই স্কুলছাত্রী স্কুলে আসার পথে উত্যক্ত করার সময় স্থানীয় জনতা তাকে আটক করে ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের জিম্মায় দেন।

ভাইঘাট উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক মেজাম্মেল হক এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বখাটে সজীব প্রতিনিয়তই স্কুলে আসা-যাওয়ার পথে বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে উত্যক্ত করত। উত্যক্ত করার সময় সজীবকে স্থানীয় জনতা হাতেনাতে ধরে স্কুলে নিয়ে আসে। বিষয়টি আমি ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকাকে জানালে তিনি পুলিশ পাঠিয়ে বখাটে সজীবকে গ্রেফতার করে নিয়ে যায়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে সজীবকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা ৭ হাজার টাকা জরিমানা করে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করে তাকে ছেড়ে দেন।

এ ব্যাপারে ধনাবাড়ী থানার ওসি মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভ্রাম্যমান আাদলতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা বখাটে সজীব আহমেদকে ৭ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!