শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জামালপুরে ট্রেনে কাটা পড়ে ৩ জনের মৃত্যু-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০১৯, ৪:২৩ অপরাহ্ণ

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে রেলপথে দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে ট্রেনের সাথে ধাক্কা লেগে একজন মোটরসাইকেল আরোহী নিহত এবং বাকি দু’জন নিহত হয়েছেন ট্রেনের ছাদ থেকে পড়ে। ২৩ জুন এসব দুর্ঘটনা ঘটে। দু’টি মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর এবং অজ্ঞাত এক যাত্রীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে জামালপুর জিআরপি থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জামালপুর-ময়মনসিংহ রেলপথের জামালপুর সদরের নরুন্দি-ভারুয়াখালী রাস্তার লেভেলক্রসিংয়ে ২৩ জুন বেলা পৌনে ১২টার দিকে আন্ত:নগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের সাথে একটি চলন্ত মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী আব্দুর রহমান (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। তিনি নরুন্দি বাজারের একজন ব্যবসায়ী এবং স্থানীয় হাজিপাড়া গ্রামের মো. রবিউল্লাহ ছেলে।

অপরদিকে একই দিন বেলা পৌনে ৩টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ রেলপথের ঝিনাই রেলসেতু অতিক্রম করার সময় ঢাকাগামী কমিউটার ট্রেনের ছাদ থেকে পড়ে ফুল মাহমুদ (২২) নামের একজন যাত্রী নিহত হয়েছেন। তিনি মেলান্দহ উপজেলার গোবিন্দপুর গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। এছাড়াও একই দিন সকালে জামালপুর-ময়মনসিংহ রেলপথের পিয়ারপুর এলাকায় রেললাইনের পাশে পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। তিনিও ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত হয়েছেন বলে পুলিশ ধারণা করছে। তবে কোন ট্রেনের যাত্রী ছিলেন তিনি পুলিশ তা নিশ্চিত হতে পারেনি।

রেলওয়ের জামালপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত জানান ‘রেলপথে দুর্ঘটনায় নিহত অজ্ঞাত পরিচয়ের যুবকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শনাক্ত হওয়ায় বাকি দুটি মরদেহ তাদের পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে জিআরপি থানায় পৃথক তিনটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।’


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!