বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক কয়েক কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকের ম্যানেজার -DBO-Tv নীলফামারীতে সংঘবদ্ধ ছয়জন মিলে বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন সাভারে বন্ধ হচ্ছে না টোলের নামে চাঁদাবাজি পাঁচবিবির খোর্দা গ্রামে দেয়াল ঘেঁষে মাটি খনন করায় ঝুঁকিতে বসতবাড়ি শ্যামগ্রাম স্কুলে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুর্নমিলনী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ আমিরাতে বৃষ্টিতেও থেমে নেই প্রবাসীদের কর্মকাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত-৩-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২১ জুন, ২০১৯, ৯:০০ পূর্বাহ্ণ

সুজন কুমার, নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরের গুরুদাসপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আজ সকাল ৬ টার দিকে বনপাড়া-হপটিকুমরুল মহাসড়কের কাছিকাটা রানীগ্রাম এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে দুই জনের নাম পাওয়া গেছে তারা হলেন আব্দুল কাদের (৫০) ও রুহুল আমিন(৩৫। অপরজনের নাম জানাতে পারেনি বনপাড়া হাইওয়ে থানার পুলিশ। তবে তাদের সকলেই সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, আজ সকালে ঢাকা থেকে নাটোর আসার পথে বনপাড়া-হপটিকুমরুল মহাসড়কের কাছিকাটা এলাকায় একটি ট্রাক ( ঢাকা মেট্রো-ট- ১১-৭৬৯৫) পিছন থেকে পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এসময় পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপের আরোহী আব্দুল কাদের ও রুহুল আমিন সহ তিনজন ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ ও দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি দেলোয়র হোসেন ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!