শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি-মোটরসাইল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ সীতাকুণ্ডে লোকালয় থেকে মায়া হরিণ উদ্ধার,গহীন বনে অবমুক্ত পাঁচবিবিতে ৩২ প্রহরব্যাপী হরিবাসর উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বগুড়ায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে গুলি বৃদ্ধ রনি  নিজের কাটা পা দেখে মৃত্যুর কোলে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ৫:৪৩ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় ডিবি পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে আব্দুল্লাহ আল জোনায়েদ ওরফে রনি ওরফে বি ক্লাশ রনি (৩৪) অবশেষে মৃত্যুর সাথে যুদ্ধ করে হেরে গেল। ঘটনার প্রায় ৫দিন পর মঙ্গলবার সকালে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু হয় তার ।
বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে বগুড়া শহরের আদর্শ কলেজ এলাকায় এই পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে সে পায়ে গুলিবৃদ্ধ হয়।
তার পুরা নাম আব্দুল্লহ আল জোনায়েদ ওরফে রনি সে শহরের সুলতানগঞ্জপাড়া হাকির মোড় এলাকার মৃত আব্দুর রশিদ এর ছে্েরল ।
তার নামে সদর থানায় অস্ত্র,মাদক,নারী নির্যাতন,চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে বলে ইতি পূর্বে পুলিশের সূত্রে দাবী করা হয় ।
উল্লেখ্য , ইত্ব পূর্বে বগুড়া পুলিশের একটি ওয়েভসাইট এর এক তথ্য মতে উল্লেখ করা হয় যে, গত বৃহস্পতিবার দিবাগত রাতে ইন্সপেক্টর আসলামের নের্তৃতে বগুড়া জেলা ডিবি পুলিশের একটি টহল শহরের আদর্শ কলেজের সামনে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। সেখানে পুলিশও পালটা গুলি চালায় । পরে সেখানে গিয়ে আহত অবস্থায় রনিকে পায়ে গুলি বৃদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ । পরে তাকে দ্রুত শজিমেক হাসপাতালে নেয়া হয় ।
পুলিশ আরো দাবী করে ,এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান,তিন রাউন্ড গুলি এবং একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে।
এদিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রনির অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য জাতীয় পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে অস্ত্রপ্রচারে রনীর একটি পা কেটে বাদ দিতে বাধ্য হন কর্তব্যরত সার্জনরা ।
অপরদিকে ,নিহত রনির একটি নিকটজনদের মাধ্যমে জানা যায় , ঘটনার ৫দিন পর শারীরিক উন্নতির কারনে মঙ্গলবার সকালে রনির জ্ঞান ফিরে আসে । এসময় তাকে বেডে উঠে বসতে বলা হয় । এসময় সে নিজেকে একটি পা বিহীন অবস্থায় দেখতে পেয়ে আবারো জ্ঞান হারায় এবং মারা যায় ।
হাসপাতালের বরাত দিয়ে তার পরিবারের সদস্যরা আরো জানান, পা বিহীন অবস্থায় নিজেকে দেখতে পেয়ে রনি হৃদক্রিয়া বন্ধ হয়ে গেলে তারা মৃত্যু হয় বলে তাদের ধারনা । শেষ খবর পর্যন্ত তার মরদেহ বগুড়ার পথে ছিল


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!