জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী লুৎফুর রহমান কাজল বলেন আগামী ৩০ শে ডিসেম্বর ব্যালটের মাধ্যমে সকল দেশী বিদেশী ষড়যন্ত্রের জবাব দিতে হবে

0
450

মোঃসাইদুজ্জামান সাঈদ রামু,দৈনিক বাংলার অধিকার

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কক্সবাজার-০৩ ( সদর- রামু) আসনের একুশটি ইউনিয়ন ও কক্সবাজার পৌরসভার নেতাকর্মী এবং জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য প্রার্থী জনাব লুৎফুর রহমান কাজল।

এক বিবৃতিতে তিনি বলেন, প্রতীক বরাদ্ধের পরপরই প্রতিটি পাড়া-মহল্লায় নেতাকর্মী ও সাধারণ জনগণ ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টির মাধ্যমে প্রমাণ করেছে- গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সর্বাত্মক সমর্থন  এবং  দেশের চলমান নাভিশ্বাস পরিস্থিতির অবসানে ভোটাধিকার প্রয়োগের জন্য জনগণ অপেক্ষায়  আছে।

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়ে ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন অভিযোগে কারারুদ্ধ করে রাখা হয়েছে। জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার লক্ষে বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য ব্যালট বিপ্লবের বিকল্প নেই জানিয়ে লুৎফুর রহমান কাজল বিবৃতিতে বলেন, আগামী ৩০ শে ডিসেম্বর ব্যালটের মাধ্যমে সকল দেশী বিদেশী ষড়যন্ত্রের জবাব দিতে হবে।

তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণকে যথাযথ  আইনবিধি  মেনে চলে শান্তিপূর্ণভাবে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন।